তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1315512


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

পঞ্চগড়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) যথাযোগ্য মর্যাদায় উদযাপন

প্রকাশকাল : ১৪/১/২০১৪ ৭:০০:০০ প্রকাশক : এস,আই,জিন্নাহ পাঠক সংখ্যা : 1750


No Image
Close

পঞ্চগড়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) যথাযোগ্য মর্যাদায় উদযাপন

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পঞ্চগড়ে যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপন করা হচ্ছে। এ উপলক্ষ্যে পঞ্চগড় জেলা ইসলামিক ফাউন্ডেশন ভাবগম্ভীর পরিবেশে দিনটি উদযাপনে নানা কর্মসূচী গ্রহন করেছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে বর্ণাঢ্য র‌্যালী,মিলাদ মাহফিল,বিশেষ মোনাজাত ও মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর পূর্ণাঙ্গ জীবন বিধান নিয়ে আলোচনা সভা। আজ ১২ রবিউল আউয়াল,পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে পঞ্চগড় জেলার সকল ধর্ম প্রাণ মুসলমানদের যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপন করার জন্য পৃথক পৃথক ভাবে শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রশাসক সালাহ উদ্দীন, পুলিশ সুপার আবুল কালাম আজাদ, বিজিবির সিও মেজর শামীম, সিভিল সার্জন ডা. মোঃ মোজাম্মেল হক, পঞ্চগড়-১ সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ নুরল ইসলাম সুজন, পৌর মেয়র তৈহিদুল ইসলাম।

দিনটি উপলক্ষে জেলার প্রতিটি মসজিদ, মাদ্রাসায় মিলাদ মাহফিল ও আলোচনা সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। ইতি মধ্যে কিছু মসজিদ, মাদ্রাসায় বিশ্ব সাম্য ও মানবতার বার্তাবাহী আখেরী নবী হযরত মুহাম্মদ মোস্তফা (সাঃ) এর জন্ম গ্রহন ও ইন্তেকাল সহ পূর্ণাঙ্গ জীবন বিধান নিয়ে বক্তাগণ আলোচনা করে বিশেষ মুনাজাত করেন। 



মন্তব্য


সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন