তারিখ : ১৮ মে ২০২১, মঙ্গলবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1375044


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

গ্যাস সঙ্কটের প্রতিবাদে না.গঞ্জে ঝাড়ু মিছিল

প্রকাশকাল : ২৫/১/২০১৬ ১০:০৪:০০ প্রকাশক : মোঃ তাজমুল হক সম্পাদক ভালুকার কন্ঠ পাঠক সংখ্যা : 1425


No Image
Close
গ্যাস সঙ্কটের প্রতিবাদে না.গঞ্জে ঝাড়ু মিছিল
নারায়ণগঞ্জ: বাসাবাড়িতে চরম গ্যাস সঙ্কটের প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ রিংরোড অবরোধ করেছেন এলাকাবাসী। এতে রাস্তার দুই পাশে যানবাহন আটকে পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

বিক্ষোভকারীরা জানান, গত এক মাস ধরে নারায়ণগঞ্জের শহর জুড়ে গ্যাস সংকট দেখা দিয়েছে। সকাল ৬টা থেকে রাত ১টা পর্যন্ত গ্যাস থাকে না এই অঞ্চলে। তবে গত ২২ জানুয়ারি থেকে এখন পর্যন্ত একটানা গ্যাস আসছে না এসব এলাকায়।তাই ক্ষিপ্ত হয়ে ঝাড়ু, জুতা ও লাঠি হাতে রাস্তায় নেমে পড়েছেন গৃহিণীসহ সর্ব স্তরের লোকজন। তাদের একটাই দাবি ‘গ্যাস নাই গ্যাস চাই, রান্না করে খেতে চাই।’সকাল থেকে দুপুর পর্যন্ত এ প্রতিবেদন লেখা অবস্থায় তারা রাস্তায় অবস্থান করছিল। ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ রিংরোডের দুই পাশে যানবাহন আটকে পড়ে এবং দুইদিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

পারভীন আক্তার এক গৃহিণী জানান, গত চারদিন ধরে একটানা গ্যাস নেই। হঠাৎ করে গ্যাস সংকট দেখা দেওয়ায় সন্তানদের নিয়ে আমরা মহাসংকটে পড়েছি। তিনি বলেন, সঙ্কট সমাধানের ঘোষণা না দিলে রাস্তা ছাড়ব না।

এদিকে রাজধানীর বিভিন্ন এলাকায়ও চরম গ্যাস সঙ্কট বিরাজ করছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত গ্যাস থাকছে না। ফলে অনাহারে অর্ধাহারে থাকতে হচ্ছে রাজধানীর বিপুল সংখ্যক মানুষকে।

মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন