তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1231397


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

কথা দিলেন চিল্লায় যাবেন, কিন্তু মসজিদে সালাম ফেরানোর পরই মৃত্যু

প্রকাশকাল : ৩/২/২০১৬ ৮:০০:০০ প্রকাশক : মোঃ তাজমুল হক সম্পাদক ভালুকার কন্ঠ পাঠক সংখ্যা : 1308


No Image
Close
কথা দিলেন চিল্লায় যাবেন, কিন্তু মসজিদে সালাম ফেরানোর পরই মৃত্যু
শরীয়তপুর প্রতিনিধি : সুস্থ অবস্থায় মাগরিবের নামাজ পড়তে মসজিদে এসেছিলেন রশিদ সরদার।  নামাজের আগে মসজিদে আসা তাবলিগের লোকজনের সঙ্গে চিল্লা দেয়ার বিষয়ে আলোচনা করেন।  কথা দিলেন চিল্লায় যাবেন, কিন্তু মসজিদে সালাম ফেরানোর পরই মৃত্যু হলো তার।
মাগরিবের আজানের পর নামাজে দাঁড়ান তিনি।  জামাতে ফরজ নামাজ পড়া শেষে সালাম ফেরানোর সঙ্গে সঙ্গে হঠাৎ শুয়ে পড়েন তিনি।  এ অবস্থায় ইমামসহ অন্য মুসল্লিরা তাকে তুলে ধরে দোয়া দরুদ পড়তে থাকেন।  কিন্তু মসজিদের ভেতরেই খুব অল্প সময়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।  ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের রশিদ সরদার মনুয়া বাইতুল আমান মসজিদের ভেতরে মারা যান।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর।  আজ মঙ্গলবার বাদ জোহর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ইমাম ও স্থানীয়রা জানান, সম্পূর্ণ সুস্থ অবস্থায় রশিদ সরদার মাগরিবের নামাজ পড়তে মসজিদে আসেন।  নামাজের আগে তিনি তাবলিগ জামাতের লোকসহ ইমাম ও অন্যদের সঙ্গে চিল্লা দেয়ার বিষয়ে আলোচনা করেন। আলোচনায় সিদ্ধান্ত হয়, মসজিদে অবস্থানরত তাবলিগ জামাতের সঙ্গেই এক চিল্লায় যাবেন তিনি।
কিন্তু চিল্লায় যাওয়া হলো না তার।  তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।  তিনি মনুয়া গ্রামের মৃত মোহাম্মদ সরদারের ছেলে।

মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন