তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1346433


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

কমিউনিস্টের জন্মই হয়েছে ধর্ম বিনাশের জন্য : ইসলামী ঐক্যজোট

প্রকাশকাল : ১৫/৪/২০১৬ ৬:৫০:০০ প্রকাশক : মোঃ তাজমুল হক সম্পাদক ভালুকার কন্ঠ পাঠক সংখ্যা : 973


No Image
Close
কমিউনিস্টের জন্মই হয়েছে ধর্ম বিনাশের জন্য : ইসলামী ঐক্যজোট
ঢাকা : ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, গুটিকয়েক কমিউনিস্টের জন্মই হয়েছে ধর্ম বিনাশের জন্য, যারা ধর্মকে আফিম হিসেবে চিহ্নিত করে।  তারাই উদ্বেগজনকভাবে পাঠ্যপুস্তক থেকে ইসলামী বিষয়গুলো বাদ দিয়ে হিন্দুত্ববাদ ঢোকাচ্ছে।  ভবিষ্যৎ প্রজন্ম এবং বাংলাদেশে ইসলামের ভবিষ্যৎ নিয়ে তামাশা শুরু করেছে তারা। শুক্রবার বিকেলে রাজধানীর লালবাগে দলীয় কার্যালয়ে ইসলামী ছাত্র খেলাফত চকবাজার থানা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে
তিনি এসব কথা বলেন। মুফতী ফয়জুল্লাহ বলেন, সরকারের কাছে আমাদের দাবি, অবিলম্বে পাঠ্যবইয়ের সিলেবাস সংশোধন করুন।  ইসলামবিনাশী সিলেবাস বাতিল করুন।  ৯২ শতাংশ মানুষের দাবির কথা চিন্তা করে সিলেবাস প্রণয়ন করুন। তিনি বলেন, ইসলাম, দেশ, সমাজ এবং চরিত্র বিধ্বংসীদের বিরুদ্ধে আমাদের ঝাঁপিয়ে পড়তে হবে আলোর মিনার হয়ে।  পাপ, পঙ্কিলতা, অনাচার, অবিচার, জুলুম, শোষন, দুঃশাসনের অবসান ঘটাতে হবে।  আল্লাহর দীন কায়েমের জন্য ঈমানী শক্তির পরীক্ষায় অত্যন্ত সফলতার সঙ্গে উত্তীর্ণ হতে হবে। কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন মুহাম্মাদ আতাউল্লাহ সা’দী।

বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের সাংগঠনিক সচিব মুফতী সাখাওয়াত হোসাইন, মাওলানা সাইফুল ইসলাম, ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল হাশেম, সাংগঠনিক সম্পাদক মুহিউদ্দীন, মহানগর দক্ষিণ সভাপতি মুহাম্মদ আরিফুর রহমান ও মহানগর দক্ষিণ সেক্রেটারি মুহাম্মদ রাসেল প্রমুখ।   


মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন