তারিখ : ১২ জুন ২০২১, শনিবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1390425


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

‘এরশাদ, তুমি এখন তওবা কর, তোমার দিন শেষ’

প্রকাশকাল : ১৫/৪/২০১৬ ৭:০০:০০ প্রকাশক : মোঃ তাজমুল হক সম্পাদক ভালুকার কন্ঠ পাঠক সংখ্যা : 1040


No Image
Close
‘এরশাদ, তুমি এখন তওবা কর, তোমার দিন শেষ’
ঢাকা : বিএনপির ভাইস-চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, অপসংস্কৃতিতে ধ্বংস হয়ে যাচ্ছে বাংলাদেশ।  একটা দেশকে ধ্বংস করে দিতে এই অপসংস্কৃতিই যথেষ্ট।  আমরা গণতন্ত্র বলি আর যাই বলি- এদেশ মুসলমানদের দেশ। তিনি বলেন, এদেশের ৯২ ভাগ মানুষ মুসলমান।  অথচ বাংলা নববর্ষের প্রথম দিনটি তারা কেমন অপসংস্কৃতিতে কাটালো সেটা আমি আর বলতে চাই না। কোথাও দেখতে পেলাম না কেউ আল্লাহর নাম নিচ্ছে, এরা কারা?

শুক্রবার সন্ধায় জাতীয় প্রেসক্লাবে 'দেশের বর্তমান পরিস্থিতি ও নাগরিক ভাবনা' শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আদর্শ নাগরিক আন্দালন এ আলোচনা সভার আয়োজন করে। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সমালোচনা করে শাহ মোয়াজ্জেম বলেন, এরশাদ, তুমি এখন তওবা কর।  তোমার দিন শেষ। খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে ইঙ্গিত করে তিনি বলেন, এরা দুর্নীতিবাজ, চোর।  এদের মন্ত্রিত্বে রেখে প্রধানমন্ত্রী সংবিধান লঙ্ঘন করছেন।
আয়োজক সংগঠনের আহ্বায়ক মোহাম্মাদ মাহমুদুল হাসানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈশা, যুবদলের কেন্দ্রীয় নেতা এইচ এম সাইফ আলী খান, জাতীয়তাবাদী দেশ বাচাও মানুষ বাচাও আন্দোলনের সভাপতি কেম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।


মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন