তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1346396


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

ভালুকায় আ’লীগের হেভিওয়েট প্রার্থীরা মনোনয়ন বঞ্ছিত,প্রায় সব ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী হওয়ার সম্ভাবনা

প্রকাশকাল : ২১/৪/২০১৬ ১০:০০:০০ প্রকাশক : ভালুকা ডট কম পাঠক সংখ্যা : 1335


No Image
Close
ভালুকায় আ’লীগের হেভিওয়েট প্রার্থীরা মনোনয়ন বঞ্ছিত,প্রায় সব ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী হওয়ার সম্ভাবনা
ভালুকায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে চুড়ান্ত তালিকায় হেভিওয়েট এবং ত্যাগী প্রার্থীরা বঞ্ছিত হওয়ার অভিযোগ উঠেছে। এতে পুরো উপজেলায় তৃণমূল নেতা-কর্মীসহ সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ১৮ এপ্রিল আ’লীগের চেয়ারম্যান প্রার্থীর চুড়ান্ত তালিকা কেন্দ্রে পৌঁছানো হয়েছে বলে জানা গেছে। 

বিশ্বস্ত সূত্রে জানা যায়, কেন্দ্রে প্রেরিত সম্ভাব্য প্রার্থীরা হলেন, ১ নম্বর উথুরা ইউনিয়নে মো: বজলুর রহমান বাচ্চু, ২ নম্বর মেদুয়ারী ইউনিয়নে সদ্যপ্রয়াত চেয়ারম্যান আনম নুরুল মউফ খান মোমেনের স্ত্রী জেসমিন নাহার রানী, ৩ নম্বর ভরাডোবা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শাহ আলম, ৪ নম্বর ধীতপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সফিকুল ইসলাম কামাল, ৫ নম্বর বিরুনীয় ইউনিয়নে সারোয়ার রব্বানী ব্রীটিশ,  ৬ নম্বর ভালুকা সদর ইউনিয়নে শিহাব আমীন খান, ৭ নম্বর মল্লিকবাড়ি ইউনিয়নে এসএম আকরাম হোসেন, ৮ নম্বর ডাকাতিয়া ইউনিয়নে সাইফুল ইসলাম, ৯ নম্বর কাচিনা ইউনিয়নে আব্দুর রাজ্জাক, ১০ নম্বর হবিরবাড়ি ইউনিয়নে মো: তোফায়েল আহমেদ বাচ্চু ও ১১ নম্বর রাজৈ ইউনিয়নে মাস্টার নুরুজ্জামান খান।

হবিরবাড়ি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ জানান, গত নির্বাচনে দলের সমর্থন না পেয়েও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলাম। মনোনয়ন বঞ্ছিত হলেও আমি অবশ্যই নির্বাচনে অংশ নিব এবং ইনশাল্লাহ জয়ী হবো।  

৪ নং ধীতপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আশরাফ উদ্দিন জানান, মনোনয়ন পাচ্ছিনা এই সংবাদে আমার সমর্থকরা কান্নায় ভেঙে পড়েছেন। দল থেকে মনোনয়ন না পেলে কর্মী সমর্থকদের চাপের মুখে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে বাধ্য হবো।

১১ ইউনিয়নের একক প্রার্থীর তালিকা কেন্দ্রে পৌঁছানোর পর দলের হেভিওয়েট প্রার্থীরা অনেকেই বিদ্রেুাহী প্রার্থী হওয়ার প্রস্তুতি নিচ্ছেন এমনকি যোগ্য প্রার্থীদের বাদ দিয়ে রহস্যজনক কারণে যেনতেন প্রার্থীর নাম দেয়ায় তৃণমূল নেতা-কর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে নাম প্রকাশ না করার শর্তে একাধিক নেতা-কর্মীরা জানান। তৃণমূল নেতা-কর্মীদের মতামত উপেক্ষা করে মনোনয়ন বাছাই কমিটি যেনতেন প্রার্থীর নাম চুড়ান্ত করে কেন্দ্রে পাঠানোর প্রতিবাদে বঞ্ছিত প্রার্থীরা এক হয়ে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছে এবং বুধবার বেলা ১১ টায় বাসস্ট্যান্ড বৈশাখী হোটেলের দ্বিতলায় সংবাদ সম্মেলন করা হবে বলে ১০ নম্বর হবিরবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, আ’লীগের সভাপতি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নিজাম উদ্দিন সাংবাদিকদের জানান।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন এখনো চুড়ান্ত হয়নি।

মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন