তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1346425


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

ভালুকায় বৈশাখী মেলার নামে চলছে রমরমা জুয়া

প্রকাশকাল : ২১/৪/২০১৬ ১০:০৫:০০ প্রকাশক : ভালুকা ডট কম পাঠক সংখ্যা : 1157


No Image
Close
ভালুকায় বৈশাখী মেলার নামে চলছে রমরমা জুয়া  
ভালুকা উপজেলার শিল্পাঞ্চল মাস্টারবাড়িসহ বিভিন্ন স্থানে বৈশাখী মেলার নামে চলছে রমরমা জুয়া ও মাদক ব্যবসা। আর এসব জুয়ার আসরে সর্বস্ব হারিয়ে এলাকার শিক্ষার্থী, যুবসমাজ ও মিল কারখানার শ্রমিকরা বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িয়ে পড়ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বৈশাখী সেমলার নামে গত এক সপ্তাহ ধরে উপজেলার শিল্পএলাকা জামিরদিয়া মাহদীন সুয়েটার ফ্যাক্টরীর উত্তর পাশে একটি মাঠে জনৈক নজরুল ও মোস্তফা মেম্বারের নেতৃত্বে এবং কাদির মার্কেট এলাকায় এক প্রভাবশালী, জামিরদিয়া ডুবালিয়া পাড়ায় হাসিম মেম্বার ও শহীদের নেতৃত্বে, বাটাজোর হারিশ্বর এলাকায় পিচ্চি হালিম, হিমেল তালুকদার, হায়দার ও এমদাদ মেম্বার, সিডষ্টোর বাজার এলাকায় আতিউর, ডাকাতিয়া দৌলা বাজার এলাকায় মিন্টু, মেদুয়ারী কুদ্দুস মেম্বারের বাড়িতে শ্যামল ও মাইন উদ্দিন, উথুরা বড়ই প্রজেক্টে আব্দুল হালিমসহ উপজেলার বেশ কয়েকটি স্পটে ওয়ানটেন, তিন তাস, ডিব্বা, চড়চড়িসহ বিভিন্ন ধরণের জুয়ার আসর চলে আসছে। উপজেলার মাস্টার বাড়ি এলাকায় একটি মেলায় উলঙ্গ নৃত্যও পরিবেশন করা হয়ে থাকে বলে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় লোকজন জানান। 

স্থানীয়রা আরো জানান, বিকেল থেকেই এসব জুয়ার আসরে মাইকিং শুরু হয়। আর মাকিং ও গান বাজনার শব্দে এলাকার শিক্ষার্থী ও মুসল্লিসহ সাধারণ জনগন চরম দুর্ভোগের শিকার হচ্ছেন। তাছাড়া মাদকে পুরো এলাকা ছড়িয়ে পড়ায় চরম বেকায়দায় পরতে হচ্ছে অভিভাবকরা।   

মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন