তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1315505


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

ভালুকায় আ’লীগের প্রার্থী নির্বাচনে মনোনয়ন বঞ্ছিতদের সংবাদ সম্মেলন

প্রকাশকাল : ২১/৪/২০১৬ ১০:১০:০০ প্রকাশক : ভালুকা ডট কম পাঠক সংখ্যা : 1454


No Image
Close
ভালুকায় আ’লীগের প্রার্থী নির্বাচনে মনোনয়ন বঞ্ছিতদের সংবাদ সম্মেলন
আসন্ন ইউপি নির্বাচনে ভালুকায় আ’লীগের চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত করতে কয়েক কোটি টাকা মনোনয়ন বাণিজ্যের মাধ্যমে আত্মীয়করণ,বিতর্কিত ও জনসমর্থহীন ব্যক্তিদের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন বিভিন্ন ইউনিয়নের মনোনয়ন বঞ্ছিত প্রার্থীরা। 

বুধবার ২০ এপ্রিল দুপুরে ভালুকা নতুন বাসস্ট্যান্ড বৈশাখী হোটেলের দ্বি-তলায় কনফারেন্স রুমে ১০ নং হবিরবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নিজাম উদ্দিনের সভাপতিত্বে মনোনয়ন বঞ্ছিত প্রার্থীদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলার ০৮ নম্বর ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শামছুল হক মনির ও আতাউর রহমান কামাল, ০৭ নম্বর মল্লিকবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শ্রী ব্রজেন দাস ও জসিম উদ্দিন, ০৯ নম্বর কাচিনা ইউনিয়নের রুহুল আমীন, মুশফিকুর রহমান ও লতিফ ফকির, ০৬ নম্বর ভালুকা ইউনিয়নের আক্তার হোসেন ঢালী ও আফজাল হোসেন মন্ডল ও ০১ নম্বর উথুরা ইউনিয়নের আবুল কালাম আকন্দ (কালিমুল্লাহ) প্রমূখ। 

সংবাদ সম্মেলনের সভাপতিচেয়ারম্যান, আ’লীগের সভাপতি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নিজাম উদ্দিন সাংবাদিকদের জানান, তৃণমূল নেতা-কর্মীদের মতামত উপেক্ষা করে মনোনয়ন বাছাই কমিটি যেনতেন প্রার্থী দিয়েছেন, এমনকি ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে শান্ত এক কোটি টাকার বিনিময়ে তোফায়েল আহাম্মদ বাচ্চুকে হবিরবাড়ির মনোনয়ন দিয়েছেন। এমনকি বিএনপির নেতার নামও চুড়ান্ত করে কেন্দ্রে পাঠানোর কারণে কর্মী-সমর্থকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। এমনকি দলের মাঝে বিবেদ সৃষ্টি হওয়ারও সম্ভাবনা দেখা দিয়েছে। যে প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানো হয়েছে বলে শুনা যাচ্ছে, ওই প্রার্থী নৌকা নিয়ে নির্বাচনে অংশ নিয়ে জামানতও হারাতে পারেন।


মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন