তারিখ : ০৫ ডিসেম্বর ২০২০, শনিবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1234796


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

ভালুকায় আ’লীগের মনোনয়ন বাণিজ্যের প্রতিবাদে মহাসড়কে বঞ্ছিতদের মানববন্ধন

প্রকাশকাল : ২১/৪/২০১৬ ৮:০০:০০ প্রকাশক : মোঃ তাজমুল হক সম্পাদক ভালুকার কন্ঠ পাঠক সংখ্যা : 1154


No Image
Close
ভালুকায় আ’লীগের মনোনয়ন বাণিজ্যের প্রতিবাদে মহাসড়কে বঞ্ছিতদের মানববন্ধন
আসন্ন ইউপি নির্বাচনে ভালুকায় আ’লীগের চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত করতে কয়েক কোটি টাকা মনোনয়ন বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন করেছেন বিভিন্ন ইউনিয়নের মনোনয়ন বঞ্ছিত প্রার্থী ও কর্মী-সমর্থকরা। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। 
 
হবিরবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিনের নেতৃত্বে মানববন্ধনে বঞ্ছিত প্রার্থীদের মাঝে মল্লিকবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শ্রী ব্রজেন দাস ও আ’লীগ নেতা মো: জসিম উদ্দিন, মেদুয়ারী ইউনিয়নের আ’লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো: লোকমান হেকিম, ভালুকা ইউনিয়নের আফজাল হোসেন মন্ডল, মো: মোশারফ হোসেন ঢালী ও মোহন মিয়াসহ বিভিন্ন ইউনিয়নের কয়ে’শ কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে মনোনয়ন বঞ্ছিতদের মাঝে নিজাম উদ্দিন বলেন, তৃণমূলের কোন গুরুত্ব না দিয়ে কোটি টাকার বিনিময়ে হবিরবাড়ি ইউনিয়নে একজন জনসমর্থহীন ছেলেকে মনোনয়ন দেয়া হয়েছে। বক্তারা এসব মনোনয়ন বাতিল করে তৃণমূলের ভোটে যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবি জানান এবং তা না হলে বিক্ষোভ মিছিলসহ কঠোর আন্দোলনে যাবেন বলে মানববন্ধনে বলা হয়।  


মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন