তারিখ : ০৫ ডিসেম্বর ২০২০, শনিবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1234776


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

‘ইমরান শিবিরকর্মী, রাজাকার পরিবারের সন্তান’

প্রকাশকাল : ৮/৫/২০১৬ ৮:৩০:০০ প্রকাশক : মোঃ তাজমুল হক সম্পাদক ভালুকার কন্ঠ পাঠক সংখ্যা : 1171


No Image
Close
‘ইমরান শিবিরকর্মী, রাজাকার পরিবারের সন্তান’
গণজাগরণ মঞ্চের একাংশের আহ্বায়ক ডা. ইমরান এইচ সরকারকে শিবির কর্মী ও রাজাকার পরিবারের সন্তান আখ্যাদিয়ে আওয়ামী ওলামা লীগের নেতৃত্বাধীন সমমনা ১৩ দলের নেতারা বলেছেন, শিবির কর্মী, চরিত্রহীন দুর্নীতিবাজ ও রাজাকার পরিবারের সন্তান। আজ  সকাল ১০ টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তারা এসব কথা বলেন।মানববন্ধনে ওলামা লীগ নেতারা বলেন, জয় হত্যা সম্পর্কে শফিক রেহমানের অভিযোগকে বায়বীয় বলে রাজাকার পরিবারের ছেলে এইচ. ইমরান রাষ্ট্রদ্রোহ অপরাধ করেছে। দুর্নীতিবাজ ও চরিত্রহীন ইমরান সরকারবিরোধী দেশি-বিদেশি এজেন্ডা বাস্তবায়ন করছে।
তারা বলেন, আওয়ামী লীগের কাঁধ থেকে মোশতাকের বংশধররা এখনও অপসৃত হয়নি। ক্ষমতাসীন সরকারের আশ্রয়-প্রশ্রয়ে ইমরান সরকার ক্ষমতাসীন সরকারের বিরুদ্ধে একের পর এক মহা অসত্য এমনকি রীতিমত ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়ে যাচ্ছে। পাকিস্তান পেয়ারা খালেদা জিয়ার আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা কুখ্যাত নাস্তিক শফিক রেহমানের বিরুদ্ধে আনিত অভিযোগকে সে কোনো প্রমাণ ছাড়াই বায়বীয় বলেছে।
অথচ জয়কে হত্যাচেষ্টা সংক্রান্ত নথিপত্র শফিক রেহমানের বাসা থেকে পুলিশ জব্দ করেছে। এমনকি শফিক রেহমান নিজেও জয়কে হত্যা চেষ্টা ষড়যন্ত্রকারীদের সাথে বৈঠক এবং অর্থ লেনদেনের কথা স্বীকার করেছে। নির্দিষ্ট ঘটনার প্রেক্ষিতেই শফিক রেহমানকে অভিযুক্ত করা হয়েছে। কিন্তু এসবকে অস্বীকার করে ইমরান তা বায়বীয় বলে মূলতঃ রাষ্ট্রদ্রোহী কাজ করেছে।
ওলামা লীগ নেতারা বলেন, যে রাষ্ট্রের পুলিশী ও আইনী প্রক্রিয়াকে তুচ্ছ ও অসত্য বলে অবজ্ঞা ও অস্বীকার করেছে এই ইমরান ‘শেখ হাসিনার সরকার রাজাকারের পাহারা দেয় বলে শ্লোগান দিয়েছে। ড. ইউনুস, মাহমুদুর রহমান, মান্নার ফর্মূলা অনুযায়ী আওয়ামী লীগকে বিরোধীতা করার জন্য আলাদা রাজনৈতিক দল গঠনের ব্যর্থ ষড়যন্ত্র করেছে। তার বিরুদ্ধে পাকিস্তানী আইএসআইয়ের অর্থ গ্রহণের অভিযোগ উঠেছে। রানা প্লাজার দুর্যোগ পুঁজি করে টাকা গ্রহণ, এবং মঞ্চের ইমেজকে ব্যবহার করে দেশী-বিদেশী সংস্থার থেকে বিপুল অর্থ গ্রহণের অভিযোগ রয়েছে। এমনকী তার ঘনিষ্ঠজনেরা বলেছে টাকার বিনিময়ে সে বিদেশী এজেন্ডাও বাস্তবায়ন করেছে। গণজাগরণ মঞ্চের নির্দিষ্ট ৬ দফার বিরুদ্ধে অপ্রাসঙ্গিক বিষয়ে তার বক্তব্য দেয়ার উদ্দেশ্য কী? তা এখন ওপেন সিক্রেট।
নেতারা আরও বলেন, আমরা বলতে চাই- ইমরান খুনী মোশতাকের বংশবদ। আওয়ামী সরকারের চুড়ান্ত সুবিধা নিয়ে যে আওয়ামী লীগের গোড়া কাটতে ব্যস্ত। সচেতন মহল জানেন যে, ইমরান রাজাকার খয়েরউদ্দীনের পরিবারের লোক এবং সে ২০০২ সালে রংপুর মেডিক্যাল কলেজের সক্রিয় শিবিরকর্মী। সরকারকে বেকায়দায় ফেলতেই সে শাহবাগে নাস্তিকদের মিলন মেলা ঘটিয়েছে। সেখানে আওয়ামী লীগ ও ছাত্রলীগকে হটিয়ে সব নাস্তিক ঘরানার দল ও ব্যক্তির সমাবেশ ঘটিয়েছে এবং নাস্তিক শফিক রেহমানের পক্ষে সাফাই গেয়েছে।

মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন