তারিখ : ১৮ মে ২০২১, মঙ্গলবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1375445


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

ভালুকায় সাবেক উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন,দল থেকে বহিষ্কারের প্রতিবাদ,নিন্দা

প্রকাশকাল : ২৬/৫/২০১৬ ৭:৩০:০০ প্রকাশক : মোঃ তাজমুল হক সম্পাদক ভালুকার কন্ঠ পাঠক সংখ্যা : 1363


No Image
Close
ভালুকায় সাবেক উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন,দল থেকে বহিষ্কারের প্রতিবাদ,নিন্দা
ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সদস্য কাজিমউদ্দিন আহমেদ ধনুকে দল থেকে বহিষ্কার করার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দুপুরে ভালুকা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বহিষ্কৃত ওই নেতা এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে মৌখিক বক্তব্যে তিনি বলেন, উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ্ব বুধবার দুপুরে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার বিরুদ্ধে যে বহিস্কারাদেশ দিয়েছেন, তা অসংাবিধানিক, অসাংগঠনিক এবং সম্পূর্ণ ব্যক্তি স্বার্থ চরিতার্থ করার উদ্দ্যেশে। তিনি আরো বলেন, উপজেলার ৭ নম্বর মল্লিকবাড়ি ইউনিয়নে আমার ছোট ভাই জসিম উদ্দিন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। অপরদিকে ওই ইউনিয়নে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফার ভাগিনা আকরাম হোসেন আ’লীগের (নৌকা প্রতিক) প্রার্থী হিসেবে নির্বাচন করায় ভাগিনাকে বিজয়ী করার স্বার্থে এই বহিষ্কার। অথচ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকের ছোট ভাই মো: জাহাঙ্হীর আলম উপজেলার ৯ নম্বর কাচিনা ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করলেও তার বিরুদ্ধে কোন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়নি। আমাকে হেয় করার জন্য সম্পর্ণ বেআইনি ভাবে বহিস্কারের সিদান্ত নেয়া হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি অভিযোগ করে বলেন, কোটি টাকার বিনিময়ে তৃণমূলের মতামত উপেক্ষা করে বিভিন্ন ইউনিয়ন থেকে মনগড়া মনোনয়নের তালিকা প্রেরণ করা হয়েছিল। যার ফলে দলীয় কর্মী-সমর্থকদের মাঝে ক্ষোভের সৃষ্টিসহ বিদ্রোহী প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন। সংবাদ সম্মেলনের শেষপ্রান্তে তিনি আগত ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করার লক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ।#

মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন