তারিখ : ০৫ ডিসেম্বর ২০২০, শনিবার
[ ] [ ] পাঠক সংখ্যা : 1234761


                   ফটোগ্রাফারদের জন্য একটি উন্মক্ত সাইড

ভালুকায় চেয়ারম্যান প্রার্থী সহ আ’লীগের ৮ নেতা বহিস্কার

প্রকাশকাল : ২৬/৫/২০১৬ ৮:০০:০০ প্রকাশক : মোঃ তাজমুল হক সম্পাদক ভালুকার কন্ঠ পাঠক সংখ্যা : 1179


No Image
Close
ভালুকায় চেয়ারম্যান প্রার্থী সহ আ’লীগের ৮ নেতা বহিস্কার
ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী এবং দলীয় শৃঙ্গখলা ভঙ্গের অভিযোগে সাবেক উপজেলা পরিষদ  চেয়ারম্যান সহ ৭ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বুধবার দুপুরে উপজেলা আ’লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বহিস্কারে ঘোষণা দেয়া হয়।
জানাযায়,শেষ ধাপের নির্বাচনে ভালুকা উপজেলার ১১টি ইউনিয়নে মাঝে ৬ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও প্রার্থীদের সহযোগিতার অভিযোগ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু তার ভাই ৭নং মল্লিকবাড়ি ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন,তার বোন জামাই ১০নং হবিরবাড়ি ইউনিয়নের আবুল কালাম আজাদ ,২নং মেদুয়ারী ইউনিয়ন আ’লীগে সভাপতি লোকমান হেকিম ওই ইউনিয়নের আতাউর রহমান, ৪নং ধীতপূর ইউনিয়নের আশরাফুল আলম,৮নং ডাকাতিয়া ইউনিয়নের আবুল কালাম আজাদ লেবু,৯নং কাচিনা ইউনিয়নের জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিস্কার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,পৌর মেয়র ডা.একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম ,দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন,আ’লীগ নেতা  নজরুল ইসলাম মানিক,হাজী আব্দুর রহমান,এজাদুল হক পারুল,জাকির হোসেন শিবলী।

সাবেক উপজেলা পরিষদ  চেয়ারম্যান কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু তার ছোট ভাই জসিম উদ্দিন ও তার বোন জামাতা আবুল কালাম আজাদের পক্ষে নির্বাচনী কাজ করায় তাকে বহিস্কার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

মন্তব্য


বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন তত্ত্বাবধায়ক ছারা দেশে সর্বজন স্বীকৃত- গ্রহন যোগ্য নির্বাচন করা সম্ভব ?

ভোট দিয়েছেন ২৭ জন

পুরোনো ফলাফল দেখুন

বিজ্ঞাপন